শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বাংলাদেশের আবাসন কোম্পানী বারোবি হোল্ডিং লিমিটেড এখন আমিরাতে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

২৫ সেপ্টেম্বর শুক্রবার শারজাহ এর বাইতি হোটেল এর বলরুমে অনুষ্ঠিত হলো বাংলাদেশের স্বনামধন্য আবাসন কোম্পানী বারোবি হোল্ডিং লিমিটেড এর প্রমোশনাল কনফারেন্স। কোম্পানীটির চলমান সাতটি প্রকল্পের উপর বিশদ বিবরণ দিয়ে প্রজেক্টরের মাধ্যমে উপস্থিত আমিরাতের বাংলাদেশী কমিউনিটির নেতৃবৃন্দেরকে অবহিত করেন মোঃ নাজমুল হক। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলা এক্সপ্রেস এর সম্পাদক মোঃ হারুনুর রশীদ। এরপরে কোম্পানীর বিগত ও বর্তমান অবস্থানের উপর আলোকপাত করেন বারোবি হোল্ডিং লিমিটেড এর আমিরাত দায়িত্বশীল ও বাইতি হোটেল এর জেনারেল ম্যানেজার মোঃ ইকবাল মল্লিক। বক্তব্য রাখেন বাংলাদেশ বিমানের কর্মকর্তা মোঃ আলী আহসান ও স্টুডেন্ট এক্সপ্রেস পরিচালক মামুনুর রশীদ।উপস্থিত দর্শকদের মধ্যে প্রকল্পের উপর দেয়া বিবরণের সহযোগিতাকল্পে বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়র সহ সভাপতি মোঃ আইউব আলী বাবুল, বিশিষ্ট কমিউনিটি নেতা দুবাই ইলেক্ট্রিসিটির প্রকল্প ম্যানেজার প্রকৌশলী আব্দুস সালাম খান, আমিরাত এয়ারলাইন্সের ইঞ্জিনিয়ারিং উইংস এর ম্যানেজার মোঃ নওশের আলী, কমিউনিটি নেতা মোঃ জহিরুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ ইমাম হোসেন জাহিদ পারভেজ।

অনুষ্ঠানের শেষ পর্বে মোঃ ইকবাল মল্লিক বারোবি হোল্ডিং লিমিটেড এর সাথে আমিরাতে দায়িত্বপ্রাপ্ত আরো চার সদস্য মোঃ আলী আহসান, মোঃ হারুনুর রশীদ, মোঃ নাজমুল হক ও মামুনুর রশীদকে সবার সাথে পরিচয় করিয়ে দেন। তিনি বলেন- আমাদের উপস্থাপিত যে কোন প্রকল্পের সাথে যে কোন ধরণের বানিজ্যিক লেনদেন করতে আমাদের পাঁচ সদস্যের যে কারোর সাথে আপনারা যোগাযোগ করতে পারেন। আপনাদের লেনদেন এর সামগ্রিক কাগজ পত্র বারোবি হোল্ডিং লিমিটেড এর সাথে সরাসরি নিবন্ধিত করা হবে। এখানে বাংলাদেশ অনেকেই হাউজিং প্রকল্প নিয়ে আসেন এবং তাদের কথা বলে আবার দেশে চলে যান। যার কারণে আপনাদেরকে তাদের সাথে যথা সুয়ে যোগাযোগ করতে নানাভাবে বিঘ্ন ঘটে।

এ ক্ষেত্রে আমাদের অনুমোদিত সদস্যবৃন্দ এ দেশেই অবস্থান করছেন, তাই আপনাদের যে কোন প্রয়োজনে আমাদেরকে সর্বদায়ই কাছে পেতে পারেন।  তিনি বিশেষভাবে উল্লেখ করেন যে, আমাদের কোন প্রকল্পই কোন ব্যাংকের কাছে দায়বদ্ধ নয় এবং প্রতিটি প্রকল্পই আমাদের নিজস্ব অর্থায়ণে প্রায় ৩০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত সম্পাতির পথে। সেহেতু আপনি নির্দ্ধিধায় আমাদের থেকে আপনার পছন্দের ফ্লাটটি বুকিং দিয়ে নির্ধারিত সময়ের মধ্যেই প্রয়োজনীয় কাগজপত্র সহ ফ্লাটটি নিজের নামে নামকরণ করে নিতে পারবেন।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ