fbpx
           
       
           
       
মানবমূর্তি বা ভাস্কর্য বিরোধীতা বঙ্গবন্ধুর বিরোধীতা নয়: ইসলামী আন্দোলন ঢাকা জেলা
নভেম্বর ২৯, ২০২০ ৮:০৬ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: মানবমূর্তি বা ভাস্কর্যবিরোধীতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিরোধীতা নয় বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখা ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা ও সেক্রেটারী আলহাজ্ব শাহাদাত হোসাইন। তিনি বলেন, এ সামান্য পার্থক্যটা না বুঝার কারণেই একটি গোষ্ঠী দেশের ইসলামপন্থি ও শীর্ষ ধর্মীয় নেতাদের মুখোমুখি দাড় করানোর চক্রান্ত করে দেশে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা করছে।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মানবভাস্কর্য বা মূর্তি স্থাপনে দেশ ও জনগণের কোন কল্যাণ নেই। ভাস্কর্য স্থাপন করলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরও কোন কল্যাণ হবে না।

যে বস্তু নির্মাণে দেশের ও জনগণের কোন কল্যাণ নেই তা স্থাপনে এত আগ্রহ কেন? যে দেশের মানুষ খাইতে পায় না, চিকিৎসাহীন ভাবে মারা যায়, লাখ লাখ মানুষ এখনও বস্তি ও ঝুঁপড়িতে ঘুমায়, সেদেশে রাষ্ট্রের সম্পদ নষ্ট করে এধরণের কাজের কী প্রয়োজন।

নেতৃদ্বয় বলেন, ভাস্কর্য স্থাপন নিয়ে চরম দুর্নীতি হয়েছে। ভাস্কর্য স্থাপনের নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে দুর্নীতিবাজরা। কাজেই বঙ্গবন্ধুর শান্তি চাইলে তার নামে মসজিদ, মাদরাসা, স্কুল-কলেজ ইত্যাদি কল্যাণমূলক কাজ করুন।

এমডব্লিউ/

সর্বশেষ সব সংবাদ