fbpx
           
       
           
       
বায়তুল মোকাররম থেকে আটকদের রাতের মধ্যে মুক্তি দিতে হবে: হেফাজতে ইসলাম
নভেম্বর ২৭, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

আওয়ার ইসলাম: হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-ওলামাদের বিরুদ্ধে কটূক্তি ও দেশের বিভিন্ন স্থানে দীনি মাহফিল বন্ধের প্রতিবাদে স্বতঃস্ফূর্ত তাওহীদি জনতার মিছিলে লাঠিচার্জ ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শুক্রবার (২৭ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজত আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী এক যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান।

হেফাজতের শীর্ষ দুই নেতা বলেন, দীর্ঘ দিন যাবত তাওহিদী জনতা মসজিদের নগরী ঢাকার বিভিন্ন স্থানে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের বিরুদ্ধে শান্তিপূর্ণ প্রতিবাদ জানিয়ে আসছে। কিন্তু শান্তিপূর্ণ এ প্রতিবাদকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা চলছে। সেই সঙ্গে ইসলামী নেতৃবৃন্দ বিশেষ করে হেফাজতের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী ও যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের বিভিন্ন মাহফিল বন্ধ করে দেয়া হচ্ছে।

এর প্রতিবাদে আজ বাদ জুমা তাওহিদী জনতা বায়তুল মোকাররম উত্তরগেট থেকে শান্তিপূর্ণ মিছিল বের করে। এই মিছিলে পুলিশ বিনা উস্কানিতে নির্বিচার লাঠিচার্জসহ প্রায় ত্রিশ জনকে গ্রেফতার করেছে। তারা সবাই সাধারণ ধর্মপ্রাণ জনতা। আজ রাতের মধ্যে তাদেরকে মুক্তি দিতে হবে। সেই সঙ্গে ভাস্কর্য নির্মাণ বন্ধসহ দীনি মাহফিলের অনুমতি দিতে হবে। ইসলামী নেতৃবৃন্দের নামে কটূক্তি ও বিষোদগার বন্ধ করতে হবে।

-এএ

সর্বশেষ সব সংবাদ