শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


আল্লামা কাসেমীকে ধন্যবাদ জানালেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: লালমনিরহাট ও কুমিল্লার ঘটনায় উদ্বেগ জানানো এবং ব্যবস্থা নেয়ার দাবি জানিয়ে বিবৃতি দেওয়ায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা আল্লামা নূর হোসাইন কাসেমীকে ধন্যবাদ দিয়েছেন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত।

আজ শনিবার সকালে চট্টগ্রামের নিউমার্কেট মোড়ে গণঅবস্থান কর্মসূচি থেকে রানা দাশগুপ্ত আল্লামা নূর হোসাইন কাসেমীকে ধন্যবাদ জানিয়ে বলেন, পরশু এক বিবৃতিতে তিনি বলেছেন, মানবাধিকার বিরোধী তৎপরতার বিরুদ্ধে সরকারকে শক্ত অবস্থান নিতে হবে। লালমনিরগাট ও কুমিল্লার ঘটনায় গভীর উদ্বেগ জানিয়ে তিনি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্রের বিষয়ে সর্তক থাকতে হবে। সুনিপুন তদন্তের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেছেন।

সংখ্যালঘুর ওপর হামলা নির্যাতনের বিচার অবিলম্বে না হলে চট্টগ্রাম থেকে পায়ে হেঁটে ঢাকা অভিমুখে লং মার্চ করা হবে বলেও গণঅবস্থান থেকে হুঁশিয়ারি দেওয়া হয়। রানা দাশগুপ্ত বলেন, যে অত্যাচার-নির্যাতনের কথা বলেছি তার পুঙ্খানুপুঙ্খ বিচার চাই, তদন্ত চাই।

যারা দায়ী তাদের চিহ্নিত করার মাধ্যমে কঠোর শাস্তি দিক- এটি চাই। মিথ্যা অভিযোগে যারা গ্রেপ্তার তাদের কারাগার থেকে মুক্তি চাই। যারা হ্যাকার তাদের শাস্তির আওতায় আনা চাই।

নিবার সকালে অনুষ্ঠিত গণঅবস্থানে নগরী ও বিভিন্ন উপজেলা থেকে বিভিন্ন সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ