বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

‘অব্যাহত নারী ও শিশু নির্যাতন রোধে পূর্ণাঙ্গ ইসলামিক অনুশাসনের বিকল্প নেই’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকা মহানগরীর সম্পাদিকা সুরাইয়া খন্দকার সুমী বলেছেন, শুধু আইন প্রয়োগ করে নয়, বরং পূর্ণাঙ্গ ধর্মীয় অনুশাসনের মাধ্যমেই সম্ভব নারী ও শিশু নির্যাতনসহ সামাজিক অবক্ষয় থেকে দেশ ও জাতিকে রক্ষা করা। যেহেতু আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছেও মানুষ নিরাপত্তা পাচ্ছে না।

বুধবার (১৪ অক্টোবর) বিকেলে মহিলা মজলিস ঢাকা মহানগরী শাখা কর্তৃক আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, থানা হাজতে নির্মম নির্যাতনসহ বিচার বহির্ভূত সকল হত্যাকাণ্ড বন্ধ করা এবং সমাজ থেকে হত্যা-খুন, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধের মূলোৎপাটন করতে হলে সমাজের সর্বস্তরের ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে হলে ইসলামিক অনুশাসন কার্যকর করতে হবে।

ঢাকা মহানগরী নির্বাহী সদস্য মির্জা জেরিন সুলতানার সভাপতিত্বে ও ছাত্রী মজলিস নেত্রী খন্দকার সাফা বিনতে সাইফের পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উম্মে হাবিবা সুলতানা জুই।

এছাড়াও উপস্থিত ছিলেন, শামসুন্নাহার শিরিন, সুমাইয়া আক্তার সানজিদা, সুরাইয়া আক্তার সাবরিনা, হাফেজা হোসনা আক্তার প্রমূখ।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ