বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


কিশোরগঞ্জে বন্দুক হাতে মহুরা সন্ত্রাসীদের আতংকে এলাকাবাসী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কিশোরগঞ্জ বাজিতপুর দিলালপুর ইউনিয়ন, রতনপুর গ্রামের প্রবাসী রাসেল গংদের অস্ত্রের মুখে জিম্মি এলাকাবাসী। সন্ত্রাস রাসেল, রফিকুল ইসলাম, শহিদ মিয়া, লিমন মিয়া, তার বোনজামাই শহিদ গং, ও ভাড়াটিয়া লোকজন এনে মহড়া দিচ্ছে। এ অবস্থা বিরাজ করছে প্রায় ১ মাস যাবত।

জানা যায়, কথা কাটাকাটির জের ধরে ৭ অক্টোবর বুধবার বন্দুক, রামদা হাতে রতনপুর গ্রামের একজন গরিব মানুষের অটোরিকশা ঘর কুপিয়ে ভেঙ্গে ফেলে। এ সময় তারা একটি অটোরিকশা নিয়ে যায়।

জানা যায় তাদের সন্ত্রাসী কার্যক্রমের জন্য রতনপুর গ্রামবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। তারা এলাকায় বন্দুক হাতে মহড়া দিচ্ছে।

এ ঘটনায় ভুক্তভোগী তারা মিয়া আওয়ার ইসলামকে বলেন, আমরা তাদের জন্য অনিরাপদবোধ করছি। তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই অস্ত্রধারী সন্ত্রাসী রাসেল গংদের অবিলম্বে আইনের আওতায় আনা হোক।

তিনি বলেন, এটা শুধু আমার একার দাবি না। এলাকাবাসীরও দাবি এটি। স্থানীয় এলাকার কয়েকজন মুরুব্বীর সঙ্গে কথা বললে তারাও রাসেল গংদের শাস্তি দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীর একজন বলেন, এর পিছনে প্রভাবশালী এক নেতার হাত রয়েছে। তারা এর সুষ্ঠু তদন্ত দাবি করেন। রাসেলগংসহ সবাইকে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান রতনপুর, শান্তারকান্দা গ্রামের সাধারণ জনগণ।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ