199038

চাঁপাইনবাবগঞ্জে আল্লামা আহমাদ শফির জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ার ইসলাম: কওমী উলামা পরিষদ চাঁপাইনবাবগঞ্জের উদ্যোগে সকাল দশটায় স্থানীয় নিমগাছি জেসামিয়া মাদরাসা প্রাঙ্গণে শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমাদ শফি রহিমাহুল্লাহর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল।

আজ ০১ অক্টোবর প্রবীণ আলেমেদ্বীন মাওলানা আব্দুল লতীফের সভাপতিত্বে ও জেসামিয়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মুফতি মাহবুবুর রহমান ও মুফতি মামুনুর রশীদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন যাদুরচর মাদরাসার প্রিন্সিপাল ও ইত্তিহাদুল উলামা সাভার উপজেলার (ঢাকা) মহাসচিব শাইখুল হাদীস হাফেজ মাওলানা আলী আকবর কাসেমী। বিশেষ অতিথি ছিলেন সাভার দারুল উলূমের প্রিন্সিপাল মুফতি আমীনুল ইসলাম কাসেমী ও বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদ মিরপুরের খতীব মুফতী আবদুল্লাহ ফিরোজী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শাইখুল ইসলাম রহিমাহুল্লাহ ছিলেন বাংলাদেশের ইতিহাসে ধর্মীয় অঙ্গনে অবিসংবাদিত ও কিংবদন্তিতূল্য নেতা। তার নেতৃত্বে ঈমানী আন্দোলনে গোটা জাতি ঐক্যবদ্ধ ছিল। তিনি বটবৃক্ষ হয়ে ছায়া দিয়েছেন আমাদেরকে। তার রেখে যাওয়া মিশন এগিয়ে নেওয়ার দায়িত্ব আমাদের সবার। কাদিয়ানীদের রাষ্ট্রীয় ভাবে অমুসলিম ঘোষণা ছিল তার জীবনের ঐকান্তিক বাসনা ও দাবি। যেটা বাস্তবায়নে প্রয়োজনে কাফনের কাপড় মাথায় ময়দানে নামতে হবে।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পাঠানপাড়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা আমানুল্লাহ আমান, নূরানী একাডেমির প্রিন্সিপাল মুফতি আলী আশরাফ, বিদিরপুর মসজিদের খতীব মুফতি আসাদুল্লাহ রহমানী, মিফতাহুল উলূম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা হাসান মুহাম্মদ ইসহাক, আল জামীল নূরানী মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুস, বিদিরপুর মাদরাসার শিক্ষক মাওলানা আব্দুল কারীম, মাওলানা আলী আকবর শিবগঞ্জী, মাওলানা সাদিকুল ইসলাম রহনপুরী সহ বৃহত্তর চাঁপাইনবাবগঞ্জের কওমী মাদরাসাগুলোর বিপুল সংখ্যক প্রতিনিধি।

-এটি

আপনার বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- 01640523566