198255

হেফাজত আমিরের ইন্তেকালে ছাত্র জমিয়ত ঢাকা মহানগরীর শোক

আওয়ার ইসলাম: দেশের সর্ববৃহৎ ইসলামি বিদ্যাপিঠ চট্রগ্রামের আল-মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক, হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, জাতীয় শিক্ষাবোর্ড আল-হাইয়াতুল উলয়া ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চেয়ারম্যান খলীফায়ে মাদানী আল্লামা শাহ আহমদ শফী রহ. এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরী।

ছাত্র জমিয়ত ঢাকা মহানগরীর প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ সাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক শোক বিজ্ঞপ্তিতে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী বলেন, আল্লামা আহমদ শফী রহ. দেশ ও জাতীর জন্য যে দুরদর্শী খেদমত আঞ্জাম দিয়েছেন তার জন্য এদেশের মানুষ তাঁর প্রতি চির কৃতজ্ঞ থাকবে। তাঁর মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা পূরণ হবার নয়। নিঃসন্দেহে তিনি একজন কামেল বুজুর্গ ছিলেন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় ও বাতিলের মোকাবেলায় তিনি মৃত্যু পর্যন্ত রাজপথে নিরলস কাজ করে গেছেন।

বিশেষভাবে ২০১৩ সালে নাস্তিক মুরতাদ বিরোধী আন্দোলনে যে দুর্বার গণ-আন্দোলন গড়ে তুলেছিলেন তা বিশ্বের ইতিহাসে স্মরণ হয়ে থাকবে। আমরা হজরতের সকল অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি। হজরতের অগণিত ছাত্র, ভক্ত, মুরীদ, শুভানুধ্যায়ী এবং শোকসন্তুপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। আল্লাহ তায়ালা হজরতকে জান্নাতের উঁচু মাকাম দান করুন।

উল্লেখ্য, ইন্তিকালের সময় তাঁর বয়স হয়েছিল ১০৩ বছর। ইন্তিকালের সময় তাঁর স্ত্রী, দুই পুত্র ও তিন কন্যা সন্তান, নাতি-নাতনীসহ অসংখ্য ভক্ত মুরিদান রেখে যান।

এমডব্লিউ/

ads