198276

আল্লামা আহমাদ শফির মাগফিরাত কামনায় মারকাযুদ দিরাসাহ্- ঢাকায় বিশেষ দোয়া

বেলায়েত হুসাইন
স্পেশাল করেসপন্ডেন্ট>

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও হাটহাজারী মাদরাসার স্বনামধন্য মহাপরিচালক, শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফীর মাগফিরাত কামনা করে রাজধানীর মিরপুরস্থ উচ্চতর ইসলামি গবেষণা প্রতিষ্ঠান মারকাযুদ দিরাসাহ্ আল ইসলামিয়্যাহ্-ঢাকায় কোরআনখানি ও এক বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার জোহরের নামাজের পরে প্রতিষ্ঠানটির সেমিনার কক্ষে সদ্যপ্রয়াত আল্লামা আহমাদ শফির মাগফিরাত কামনা ও জান্নাতে তাঁর উঁচু সম্মান প্রার্থনা করে দোয়া করা হয়। দোয়ায় মারকাযের শিক্ষক- শিক্ষার্থীরা অংশ নেন।

এর আগে মাদরাসার শিক্ষক মুফতি বেলায়েত হুসাইন শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে এ উপলক্ষে পবিত্র কোরআন তিলাওয়াতের আয়োজন করেন।
মারকাযুদ দিরাসাহ্ আল ইসলামিয়্যাহ্- ঢাকার পরিচালক মুফতি মামুন আব্দুল্লাহ কাসেমি বলেন, আমাদের আকাবিরগণ আমাদের মাথার মুকুট। তাদের মৃত্যুর পর অন্ততপক্ষে তাঁদের মাগফিরাত কামনা করে দোয়া করা আমাদের নৈতিক দায়িত্ব। সেই অনুভূতি থেকেই হজরত আল্লামা আহমাদ শফি রহ. এর জন্য এই দোয়ার আয়োজন। আল্লাহর নিকট প্রার্থনা করি- তিনি তাঁর এই বান্দাকে জান্নাতের উঁচু সম্মান দান করেন। আমিন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মারকাযুদ দিরাসাহ্ আল ইসলামিয়্যাহ্-ঢাকার নায়েবে মুহতামিম মাওলানা হুমায়ুন কবির, নাজেমে তালিমাত মুফতি আব্দুল আজিজ, সিনিয়র শিক্ষক মুফতি ইউনুস কাসেমি, নাবিল ওয়ালিদ এবং মুফতি নাঈমুল ইসলাম প্রমুখ।

-এটি

ads