শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নারায়ণগঞ্জ মসজিদে বিস্ফোরণ, তাকওয়া ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার তল্লা বাইতুস সালাম জামে মসজিদে এসি বিস্ফোরণে হতাহতদের স্বেচ্ছাসেবা দিচ্ছেন তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর কর্মীবৃন্দ। তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়াম্যান গাজী ইয়াকুব আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অগ্নিদগ্ধ মুসল্লিদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। সেখানে তাদের জন্য স্বেচ্ছাসেবা দিচ্ছেন তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর নিবেদিতপ্রাণ কর্মীগণ। অগ্নিদগ্ধদের রক্তদান করছেন স্বেচ্ছাসেবী এ সংগঠনের ঢাকাস্থ ব্লাড ডোনারবৃন্দ। এ পর্যন্ত প্রায় ১১ জন ব্লাড ডোনার রক্তদান কর্মসূচিতে অংশ নিয়েছেন।

তিনি আরও জানান, ঢাকা মেডিকেলের বার্ন ইউনিট থেকে নিহতদের লাশ সম্পূর্ন ফ্রি সার্ভিস দিয়ে নিজস্ব এম্বুলেন্সে বহন করে গন্তব্যে নিয়ে যাচ্ছেন তাকওয়া ফাউন্ডেশন বাংলাদেশ এর নিবেদিতপ্রাণ স্বেচ্ছাসেবকগণ। এ পর্যন্ত ছয়টি লাশ তল্লা মসজিদে আত্মীয়দের কাছে ফ্রি বহন করে হস্তান্তর করেছেন তারা।

এর আগে দুর্ঘটনায় নিহত ও আহতদের দেখতে আসা অপেক্ষমান আত্মীয়-স্বজন ও তাদের সংবাদ নিতে আসা ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের টিফিন পরিবেশনও করেছেন। প্রায় দুই শতাধিক খাবার প্যাকেট এ সময় বিতরণ করেন তারা। সম্পূর্ণ ফ্রি এম্বুলেন্স সার্ভিস সেবাও চালু আছে তাদের।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ