শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

নির্বাচনে হারলে সহজে ক্ষমতা ছাড়বেন না ট্রাম্প: হিলারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ২০১৬ সালের নির্বাচনে ডেমোক্র্যাটদলীয় প্রেসিডেন্ট প্রার্থী হিলারি ক্লিনটন এবার ট্রাম্পকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

তিনি আমেরিকানদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে আসন্ন নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হেরে গেলেও সহজে ক্ষমতা ছেড়ে দেবেন না বলে শঙ্কা প্রকাশ করেছেন।

সিএনএন এক প্রতিবেদনে জানায়, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার এক প্রতিনিধি সম্মেলনে নিজের শঙ্কা ও বিশ্বাসের আলোকে হিলারি এসব দাবি করেন।

সাবেক এই মার্কিন ফার্স্ট লেডি বলেন, ‘সহজে ট্রাম্প ক্ষমতা ছেড়ে না দিয়ে আমাদের বিভ্রান্ত করার চেষ্টা করবেন। সব ধরনের আইন ব্যবহারের চেষ্টা করবেন। আমি জনগণকে ভীত করতে চাই না, কিন্তু আপনাদের প্রস্তুত থাকতে বলব।

এটা বিশ্বাস করার জন্য আমার কাছে যথেষ্ট কারণ রয়েছে। ক্ষমতা আঁকড়ে রাখতে তিনি (ট্রাম্প) তাঁর অন্তরঙ্গ বন্ধু অ্যাটর্নি জেনারেল উইলিয়াম বারকে প্রস্তুত রেখেছেন।’

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ