196003

১৬ আগস্ট থেকে চালু হচ্ছে ঢাকা-কুয়ালালামপুর ইউএস বাংলার ফ্লাইট

আওয়ার ইসলাম: দীর্ঘ পাঁচ মাস পর আগামী ১৬ আগস্ট থেকে কুয়ালালামপুরে নিয়মিত ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। আপাতত সপ্তাহে দুই দিন এই রুটে ফ্লাইট পরিচালনা করবে সংস্থাটি। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ইউএস বাংলা এয়ারলাইন্স।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ মহামারি কিছুটা কাটিয়ে ওঠায় বিভিন্ন দেশে ধীরে ধীরে ফ্লাইট চলাচল স্বাভাবিক হতে শুরু করেছে। এরই ধারাবাহিকতায় ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সকল ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহে দু’দিন ঢাকা থেকে কুয়ালালামপুরে পুনরায় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। প্রতি বৃহস্পতি ও রোববার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

কুয়ালালামপুর থেকে একই দিন স্থানীয় সময় বিকাল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ফ্লাইট সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad