মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার নেতানিয়াহু এ যুগের হিটলার: ওবায়দুল কাদের

ত্রিশালে দু`পক্ষের সংঘর্ষ: নিহত ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

নাজমুল হক
ত্রিশাল (ময়মনসিংহ) থেকে

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায় ছাগল গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মনির হোসেন (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় আরো ছয় জন আহত হয়েছে।

আজ (৯আগস্ট) রবিবার দুপুর ২টার দিকে ত্রিশাল উপজেলার নওধার গ্রামের রইছ উদ্দিন মাস্টারের সঙ্গে ছাগল গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী আনোয়ার হোসেনের ঝগড়া হয়। একপর্যায়ে আনোয়ার হোসেনের লোকজন রইছ উদ্দিন মাস্টারের পরিবারের উপর হামলা চালায়। এতে রইছ উদ্দিন মাস্টার ও তার ছেলে মনির হোসেন সহ সাতজন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনির হোসেন মারা যান। এ ঘটনায় রইছ উদ্দিন মাস্টারসহ ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, ত্রিশাল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য।

পুলিশ সূত্রে আরও জানা যায়, এ ঘটনায় ৫ জনকে আটক করা হয়েছে। তাদের নামে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ