বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


আল্লামা মনিরুজ্জামান সিরাজীর ইন্তিকালে বেফাকের শোক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ব্রা‏হ্মণবাড়ীয়ার প্রসিদ্ধ আলেম জামিয়া সিরাজিয়া দারুল উলূম ভাদুঘর-এর শায়খুল হাদীস ও প্রিন্সিপাল, বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর মজলিসে আমেলার সম্মানিত সদস্য আল্লামা মনিরুজ্জামান সিরাজী আজ দুপুর ১২ ঘটিকায় ইন্তিকাল করেন। ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাইহী রাজিউন।

তার ইন্তিকালে বেফাক মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুসসহ বেফাক নেতৃবৃন্দ এক শোকবার্তায় বলেন, মরহুম আল্লামা মনিরুজ্জামান সিরাজী রহ. দেশের শীর্ষ আলেমদের মধ্যে উল্লেখযোগ্য এবং কওমি মাদরাসার ওলামা-ত্বালাবাদের একজন দরদী অভিভাবক ছিলেন।

তিনি বেফাকের মজলিসে আমেলার অন্যতম সদস্য ছিলেন। নেতৃবৃন্দ মরহুমের শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে মহান আল্লাহর দরবারে মরহুমের মাগফেরাত ও জান্নাতের উচ্চ মাকাম কামনা করেন। শোকবার্তা প্রদানকারীদের মধ্যে অন্যান্যরা হলেন- বেফাকের সহসভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী, মুফতি মুহাম্মদ ওয়াক্কাস, মাওলানা আব্দুল হামিদ পীরসাহেব মধুপুর, মাওলানা সাজেদুর রহমান, মাওলানা নূরুল ইসলাম খিলগাঁও, মাওলানা আনাস মাদানী, মাওলানা বাহাউদ্দিন যাকারিয়া, মাওলানা মুসলেহ উদ্দিন রাজু, মাওলানা আ:হক মোমেনশাহী, মুফতী ফয়জুল্লাহ, মাওলানা ছফিউল্লাহ, মাওলানা মুনিরুজ্জামান, বেফাক মহাপরিচালক অধ্যাপক মাওলানা যোবায়ের আহমদ চৌধুরী, বেফাকের সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক, সহকারী মহাসচিব মুফতী নূরুল আমীন, সহকারী মহাপরিচালক মাওলানা মুহাম্মাদ যুবায়ের প্রমুখ।

উল্লেখ্য, আজ ০৯ আগস্ট দুপুর সোয়া ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার ভাদুঘরস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৯২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ৩ মেয়ে নাতি-নাতনিসহ বহু গুনগ্রাহী রেখে যান। তিনি হাজার হাজার আলেমের ওস্তাদ ছিলেন। আজ বাদ আসর মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে।

এমডব্লিউ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ