শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

করোনায় আক্রান্ত ময়মনসিংহের জেলা প্রশাসক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন(বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান।

গতকাল মঙ্গলবার (৪ আগস্ট) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজে পিসিআর ল্যাবে করোনা পরীক্ষায় তার করোনা পজেটিভ এসেছে

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি জেলা প্রশাসকের গানম্যান সাইফুল ইসলাম ও গাড়িচালক বেলায়েত হোসেনের করোনা শনাক্ত হয়। সে কারণে তিনিও পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন। রাতে সেই ফলাফলে করোনা পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা এখনো ভালো আছে এবং তিনি আইসোলেশনে আছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আরও জানান, জেলা প্রশাসক মিজানুর রহমান জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি। সংক্রমণের শুরু থেকেই করোনা মোকাবেলায় নানা উদ্যোগ নিয়েছেন এবং অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

অপরদিকে গত ২৪ঘন্টায়, মমেকের পিসিআর ল্যাবে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সিটি করপোরেশন ও সদরের ১৮ জন। মুক্তাগাছা ৫জন, ত্রিশালে ৪জন,ভালুকা ৩জন, ঈশ্বরগঞ্জ ২জন, এবং তারাকান্দা ও গফরগাঁওয়ে একজন করে কোভিড-১৯এ আক্রান্ত হয়েছে।

এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৬৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২৩০৩ জন এবং মৃত্যুবরণ করেছে ২৮ জন।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ