বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

তিনদিনে দক্ষিণ সিটির ১৪৯২১ মেট্রিক টন বর্জ্য অপসারণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঈদের তৃতীয় দিনে ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের কোরবানির পশুর শতভাগ বর্জ্য অপসারণ ও স্থানান্তর সম্পন্ন। তিন দিনে ১৪৯২১ মেট্রিক টন বর্জ্য অপসারণ ও স্থানান্তর করা হয়েছে।

সোমবার ঈদুল আজহার তৃতীয় দিনে ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের কোরবানির পশুর বর্জ্য রাত ৮টা ৪৫ মিনিট পর্যন্ত শতভাগ অপসারণ করা হয়েছে।

এ নিয়ে গত ৩ দিনে মোট ১৪৯২১ মেট্রিক টন বর্জ্য অপসারণ করা হয়েছে। তিন দিনে সর্বমোট ৪৬০৬টি ট্রিপের মাধ্যমে এই বর্জ্য অপসারণ করে মাতুয়াইলের ভাগাড়ে (ল্যান্ডফিল) স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, কোরবানির প্রথম দুই দিনে ৩৩৯১টি ট্রিপের মাধ্যমে ১১১৯৮ মেট্রিক টন কোরবানির পশুর বর্জ্য অপসারণ হয়। সে হিসাবে ঈদের তৃতীয় দিন ৩৭২৩ মেট্রিক টন কোরবানির পশুর বর্জ্য অপসারণ ও স্থানান্তর করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ