শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


রাজবাড়ীতে দেশ রূপান্তর সম্পাদকসহ ৩ জনের নামে মানহানির মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদকসহ ৩ জনের নামে ১০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে। রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মুহা. জিল্লুল হাকিমের পক্ষে মিজানুর রহমান মজনু মামলাটি দায়ের করেন।

বুধবার রাজবাড়ী দুই নম্বর আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়। আদালতের বিচারক শুধাংশু শেখর রায় কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) তদন্ত করে ২৯ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিল করার আদেশ দিয়েছেন।

জিল্লুল হাকিম রাজবাড়ী-২ (পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা) সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি। তাঁর বাড়ি পাংশা উপজেলা শহরের পারনারায়নপুর গ্রামে। অপরদিকে মিজানুর রহমান কালুখালী উপজেলার শিবানন্দপুর গ্রামের বাসিন্দা। তিনি জেলা পরিষদের সদস্য ও কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মামলায় দেশ রূপান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আলাউদ্দিন আরিফকে এক নম্বর, সম্পাদক অমিত হাবিবকে দুই নম্বর ও প্রকাশক মাহির আলী খান রাতুলকে তিন নম্বর বিবাদী করা হয়েছে। বাদীপক্ষের আইনজীবী রাজবাড়ী বারের জ্যেষ্ঠ আইনজীবী গনেশ নারায়ণ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, ‘রাজবাড়ীতে এমপি জিল্লুলের ভয়ে এলাকা ছাড়া আওয়ামী লীগের নেতা’ শিরোনামে সংবাদ ছাপা হয় দেশ রূপান্তর পত্রিকায়। প্রকাশিত সংবাদের সংবাদের কারণে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে মর্মে মামলা করা হয়।

বাদী সরকারি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করার জন্য ও শারীরিক কারণে এই মামলা বাদীর পক্ষে রুজু ও পরিচালনা করার জন্য মুহা. মিজানুর রহমানকে আমমোক্তার নিযুক্ত করা হয়েছে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ