194547

আল্লামা শফীর সঙ্গে বেফাকের শীর্ষ নেতাদের বৈঠক স্থগিত

আবদুল্লাহ আফফান: আগামীকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর কার্যালয়ে বেফাক নেতাদের জরুরি বৈঠক স্থগিত করা হয়েছে।

আল্লামা শাহ আহমদ শফীর নিয়মিত চেক-আপ থাকায় তিনি ডাক্তারের কাছে যাবেন। তাই বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক স্থগিত করা হয়েছে।

আওয়ার ইসলামকে এসব তথ্য জানিয়েছেন বেফাকের মহাপরিচালক মাওলানা যুবায়ের আহমদ চৌধুরী। তিনি জানান, বেফাকের সহসভাপতি মাওলানা আনাস মাদানি আমাদের জানিয়েছেন, হজরতের নিয়মিত চেক-আপ রয়েছে। বিশেষজ্ঞ ডাক্তারদের বোর্ডে কিছু পরীক্ষা নিরীক্ষা আছে। তাই বেফাক নেতাদের নির্ধারিত বৈঠক স্থগিত করা হয়েছে।

আগামী সপ্তাহের যে কোন দিন এ-ই বৈঠক অনুষ্ঠিত হতে পারে বলেও জানান মাওলানা যুবায়ের আহমদ চৌধুরী।

খাস কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত থাকার কথা ছিলো- বেফাকের সহসভাপতি আল্লামা নুর হোসাইন কাসেমী, মুফতি ওয়াক্কাস, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা আবদুল হক ময়মনসিংহ, মাওলানা আবদুল হামিদ, মাওলানা সাজিদুর রহমান দারুল আরকাম মাদরাসা, মাওলানা ছফিউল্লাহ পীরজঙ্গী মাদরাসা, মাওলানা আনাস মাদানী, মাওলানা মুসলেহ উদ্দীন রাজু, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া। মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুস, সহকারী মহাসচিব মাওলানা মাহফুজুল হক ও মাওলানা নুরুল আমিন এবং অর্থ সম্পাদক মাওলানা মনিরুজ্জামান প্রমুখ।

-এএ

ad