194451

সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

আওয়ার ইসলাম: অর্থ আত্মসাতের পৃথক দু’টি মামলায় রিজেন্ট হাসপাতালের মালিক মুহা. সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহা. মাঈনুল ইসলাম এ পরোয়ানা জারি করেন।

আদালত সূত্র জানায়, সাইফুল্লাহ মাসুদ নামের একজন ব্যবসায়ী ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে মুহা. সাহেদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ এনে পৃথক দুটি মামলা করেন। একটি মামলায় এক কোটি টাকা ও অন্যটিতে ২ কোটি ৫৮ লাখ ৩০ হাজার ৫৫ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়। আদালত মামলার বাদীর জবানবন্দি রেকর্ড করে ও মামলা দুটি আমলে নিয়ে মুহা. সাহেদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

এতে রাজধানীর উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সাহেদকে গ্রেপ্তারি পরোয়ানা তামিলের নির্দেশ দিয়েছেন আদালত। মামলার বাদী সাইফুল্লাহ মাসুদের প্রতিষ্ঠানের নাম মাসুদ এন্টারপ্রাইজ। তিনি ইট, বালু, পাথরের ব্যবসা করেন।

এদিকে মো. সাহেদের বিরুদ্ধে প্রতারণার মাধ্যমে ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রামেও একটি মামলা দায়ের হয়েছে। সোমবার বিকেলে নগরীর ধনিয়ালাপাড়ার মেসার্স মেগা মোটর্স নামের একটি প্রতিষ্ঠানের পক্ষে ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন মুহা. সাইফুদ্দিন নামের এক ব্যবসায়ী।

মামলায় সাহেদ করিম ওরফে মুহা. সাহেদ ছাড়াও মুহা. শহীদুল্লাহ নামের ফেনীর ছাগলনাইয়া উপজেলার এক ব্যক্তিকেও আসামি করা হয়েছে। মুহা. সাহেদ ওই ব্যবসা প্রতিষ্ঠানকে ঢাকা মহানগরে সিএনজি থ্রি হুইলার চলাচলের অনুমতি নিয়ে দেয়ার কথা বলে এ টাকা আত্মসাৎ করেছেন বলে মামলায় অভিযোগ করা হয়।

-এএ

ad