শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ময়মনসিংহে করোনা শনাক্ত ২হাজার ছড়ালো

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে ময়মনসিংহ জেলার ৩২৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৩৬টি নমুনাতে কোভিড-১৯এর সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ সিভিল সার্জন।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর এলাকায় ১৭জনের করোনা শনাক্ত। ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ৬,ত্রিশাল উপজেলায় ৩, ঈশ্বরগঞ্জ উপজেলায় ২, ধোবাউড়া উপজেলায় ২, এই উপজেলায় দেলোয়ার হোসেন (৪৫)নামে একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছে, ফুলবাড়িয়া উপজেলায় ২, ভালুকা, নান্দাইল, হালুয়াঘাট এবং তারাকান্দা উপজেলায় ১জন করে কোভিড-১৯এ আক্রান্ত হয়েছে।

এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২০৫২জন,গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ২৯ জন, মোট সুস্থ ১২২৫জন এবং এই পর্যন্ত মারা গেছে ২৪জন।

ময়মনসিংহ সদর ও সিটি কর্পোরেশন সহ জেলার অন্য থানাগুলোর সর্বশেষ অবস্থা, সদর ও সিটি কর্পোরেশন এলাকায় সর্বমোট আক্রান্ত ১১৮৯,মোট সুস্থ ৬৬৫,মোট মৃত্যু ৪। ধোবাউড়া উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৫৭জন,মোট সুস্থ ৪৭,মোট মৃত্যু ১। ফুলবাড়িয়া উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৪১জন,মোট সুস্থ ২৩,মোট মৃত্যু ২।

গফরগাঁও উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬২জন,মোট সুস্থ ৪৭,মৃত্যু ১। ঈশ্বরগঞ্জ উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৮৬জন,মোট সুস্থ ৬৬,মোট মৃত্যু ১। ভালুকা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২৩৭জন,মোট সুস্থ ১৪২,মৃত্যু ৩। ফুলপুর উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬৪জন,মোট সুস্থ ৪৫,মোট মৃত্যু ৩। মুক্তাগাছা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ১০৫,মোট সুস্থ,৫০,মোট মৃত্যু ৩।
নান্দাইল উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৩৫,মোট সুস্থ ৩০,মোট মৃত্যু ১।

গৌরিপুর উপজেলাতে সর্বমোট আক্রান্ত ১২,মোট সুস্থ ১২,এই উপজেলাতে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। তারাকান্দা উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২৫,মোট সুস্থ ১৯,মোট মৃত্যু ১। হালুয়াঘাট উপজেলাতে মোট আক্রান্ত ৫৮,মোট সুস্থ ২৫,এই উপজেলাতে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি এবং ত্রিশাল উপজেলাতে মোট আক্রান্ত ৮১,মোট সুস্থ ৫৪,মোট মৃত্যু ৪।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ