বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক

এয়ার এম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে মমেকর অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জনকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. চিত্তরঞ্জন দেবনাথকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ স্টেডিয়ামে থেকে বাংলাদেশ সেনাবাহিনীর এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার (জুন ৩০) প্রফেসর ডা. চিত্তরঞ্জন এবং উনার স্ত্রী মমেক রেডিওলোজী বিভাগের সহকারী অধ্যাপক ডা. মঞ্জু রাণী দেবনাথ করোনা আক্রান্ত হন।

এরপর গতকাল বুধবার রাতে তার ছেলে এবং মেয়ের নমুনা পরিক্ষাতেও পজিটিভ ফল আসে। তার ছেলে এবং মেয়ে উভয়েই মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ