বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ময়মনসিংহে একদিনে করোনায় আক্রান্ত ৪৩, মৃত্যু ১

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে,ময়মনসিংহ জেলার ৭০৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১৭টি নমুনাতে কোভিড-১৯এর সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ সিভিল সার্জন। তিনি আরো বলেন, ময়মনসিংহ জেলায় সুস্থতার হার ৪৪.৩৩%।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন ও সদর এলাকায় ৩৩জনের করোনা শনাক্ত ,সদর ও সিটি কর্পোরেশন এলাকায় সর্বমোট আক্রান্ত ৯৬০, মোট সুস্থ ৩৫৮, মোট মৃত্যু ৩। ত্রিশাল উপজেলায় ৪জনের করোনা শনাক্ত,এবং গত ২৪ঘন্টায় একজনের মৃত্যু হয়েছে,উপজেলায় সর্বমোট আক্রান্ত ৭১জন,মোট সুস্থ ২৬,মোট মৃত্যু ৩।

ফুলবাড়িয়া উপজেলায় ২জনের করোনা শনাক্ত উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২৮জন,মোট সুস্থ ১৮,মোট মৃত্যু ২। গফরগাঁও উপজেলায় ২জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৫২জন,মোট সুস্থ ৩২,মৃত্যু ১। ঈশ্বরগঞ্জ উপজেলোয় ১জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৭১জন,মোট সুস্থ ৫১,মোট মৃত্যু ১। ভালুকা উপজেলায় ১জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ২২০জন,মোট সুস্থ ৫৬,মৃত্যু ৩।

এ পর্যন্ত ময়মনসিংহে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৬৫৬জন,গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ৮১জন,মোট সুস্থ ৬৬৮জন,হোম আইসোলেশনে আছে ৮৮২জন,হাসপাতাল আইসোলেশনে আছে ৭৬জন, এই পর্যন্ত মারা গেছে ২০জন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ