শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

বগুড়ায় করোনায় আরেক সাংবাদিকের মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বগুড়ার প্রবীণ সাংবাদিক মুক্তিযোদ্ধা সাইদুজ্জামান তারা (৭০) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার রাত ৯টার দিকে মোহাম্মদ আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

সাইদুজ্জামান তারা বগুড়া থেকে প্রকাশিত ‘সাপ্তাহিক হাতিয়ার’ এর নির্বাহী সম্পাদক ছিলেন। তিনি মৃত্যুর পূর্ব পর্যন্ত সেক্টর কমান্ডারস ফোরামের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বগুড়া মোহাম্মদ আলী হাসপতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. খায়রুল বাশার মোমিন জানান, শহরের সুত্রাপুরের বাসিন্দা সাইদুজ্জামান তারা ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। কদিন আগে তার শ্বাসকষ্ট শুরু হলে গত ২৪ জুন বুধবার তিনি পরীক্ষার জন্য নমুনা দেন।

এরপর ২৫ জুন বৃহস্পতিবার রাত সোয়া ১টায় তাকে মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে সাইদুজ্জামান তারার অক্সিজেনের মাত্রা অস্বাভাবিক কমে যায়। শুক্রবার রাত ৯টার দিকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেয়ার সময় তিনি মারা যান। তবে এর আগে শুক্রবার বিকেলেই তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, সাইদুজ্জামান তারা বগুড়া থেকে ১৯৭২ সালে প্রকাশিত ‘দৈনিক বাংলাদেশ’ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। বগুড়া প্রেসক্লাবের প্রবীণ এই সদস্য পরবর্তীতে একাধিক দৈনিকে কাজ করেছেন।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে গত ৪ জুন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার আরেক প্রবীণ সাংবাদিক মোজাম্মেল হক তালুকদার মারা যান।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ