বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫


ময়মনসিংহে গত ২৪ ঘন্টায় ১২জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি>

গতকাল ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের আরটি-পিসিআর মেশিনে ময়মনসিংহ জেলার ৩১১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ১২টি নমুনাতে কোভিড-১৯এর সংক্রমণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ময়মনসিংহ সিভিল সার্জন।

এর মধ্যে গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ সিটি করপোরেশন ও সদর এলাকায় ২জনের করোনা শনাক্ত। সদর ও সিটি করপোরেশন এলাকায় সর্বমোট আক্রান্ত ৯২০, মোট সুস্থ ৩০২, মোট মৃত্যু ৩। ময়মনসিংহের ভালুকা উপজেলায় ৩জনের করোনা শনাক্ত,ভলুকা উপজেলায় সর্বমোট আক্রান্ত ২১৭জন,মোট সুস্থ ৩৯ ,মোট মৃত্যু ৩।

ত্রিশাল উপজেলায় ৩জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬৭জন,মোট সুস্থ ২৩,মোট মৃত্যু ২। ঈশ্বরগঞ্জ উপজেলোয় ২জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৬৯জন,মোট সুস্থ ৪০,মোট মৃত্যু ১।

ফুলপুর উপজেলায় ১জনের করোনা শনাক্ত ,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৫১জন,মোট সুস্থ ২৭,মোট মৃত্যু ৩ এবং গফরগাঁও উপজেলাতেও ১জনের করোনা শনাক্ত,এই উপজেলাতে সর্বমোট আক্রান্ত ৫০,মোট সুস্থ ৩১,মোট মৃত্যু ১।

এ পর্যন্ত ময়মনসিংহে আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৫৯৬জন। গত ২৪ঘন্টায় সুস্থ হয়েছে ৩২জন,মোট সুস্থ ৫৭১জন,হোম আইসোলেশনে আছে ৯০৭জন,হাসপাতাল আইসোলেশনে আছে ৮৯জন, এই পর্যন্ত মারা গেছে ১৯জন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ