শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


নেত্রকোনায় বিশেষ টিমের সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা ভাইরাস থেকে রক্ষায় জনসাধারনকে সচেতনতার লক্ষ্যে নেত্রকোনায় মাস্ক বিতরণের পাশাপাশি র‌্যালি করেছে জেলার ইসলামিক স্বেচ্ছাসেবী সংগঠন। এসময় মাস্কবিহিন জনগণের মাঝে প্রায় তিন শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাব প্রাঙ্গণ হতে বিশেষ টিমের উদ্যোগে নেত্রকোনা জেলা শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কুরপাড় পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়।

এ সময় নেত্রকোনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোরশেদা বেগম জনগণকে সরকারের স্বাস্থবিধি মানা, সামাজিক দূরত্ব বজায় রাখা, গণপরিবহনগুলো এড়িয়ে চলা, ঘন ঘন হাত ধৌত করা, জরুরী কাজে বাসার বাহিরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান করা এবং এবাদত করার আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নেত্রকোনা জেলা বিশেষ টিমের উপদেষ্টা মাওলানা দিলোয়ার হোসেন, ইসলামী ফাউন্ডেশন নেত্রকোনা জেলার সহকারী পরিচালক শফিকুর রহমান সরকার, পৌর সচিব মুহাম্মাদ ফারুক ওয়াহিদ, বিশেষ টিমের প্রধান সমন্নয়ক গাজী মোহাম্মদ আব্দুর রহিম, হাফেজ আবুল কাসেম, মাওলানা আব্দুল হান্নান, মাওলানা মোহাম্মাদুল্লাহ নাঈম, মাওলানা মুর্শিদ আলম সিরাজী, মাওলানা মুস্তফা আহমদ জিহাদি, মুফতি জহিরুল ইসলাম শাহপুরী, মাওলানা জাকারিয়া রাহি, হাফেজ মুতালিব, হাফেজ রহুল আমিন, মোহাম্মদ মাহবুবুল আলম, মোহাম্মদ মামুন, রমজান মিয়া, নও মুসলিম আনাস আহমাদ, বৃক্ষ প্রেমিক আব্দুল হামিদ প্রমুখ।

উল্লেখ্য, বিশেষ টিম নেত্রকোনা জেলায় করোনায় আক্রান্ত রোগীদের সেবা ও মৃত ব্যক্তিদের দাফন-কাফন ও জানাযার ব্যবস্থা করে থাকে। বেসরকারিভাবে সুবিধা বঞ্চিতদের মাঝে বিশেষ হাদিয়া ত্রান বিতরণ। মুমূর্ষু রোগীদের মাঝে জরুরী রক্ত প্রদান। এতিম বাচ্চাদেরকে শিক্ষার জন্য ফ্রী মাদরাসায় ভর্তি করানো। ঘূর্ণিঝড় এলাকায় জরুরী সেবা প্রদান এবং নেত্রকোনা জেলায় যৌতুক বিহীন বিয়ে দেয়া।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ