শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


লামায় একদিনে পুলিশ, কাউন্সিলরসহ ১০ জনের করোনা শনাক্ত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মিজানুর রহমান
লামা (বান্দরবান) প্রতিনিধি>

বান্দরবান লামা উপজেলায় একদিনে সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) ১০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩০ জন।

কক্সবাজার আইইডিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্ট এর ভিত্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদুল হক।

যাদের করোনা শনাক্ত হয়েছে- পৌর প্যানেল মেয়র ও ২-নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশাহ (৫৫), মুহা. মনির হোসেন (৩১) চেয়ারম্যান পাড়া, রীমা আক্তার (১৮) আজিজনগর মিশন পাড়া, জয়িতা বড়ুয়া (১৫) ও সজিব বড়ুয়া (১২) নয়াপাড়া লামা পৌরসভা, রুবি বড়ুয়া দরদরী বড়ুয়া পাড়া, মো. জসীম উদ্দিন (৩৯) উপজেলা ম্যানেজার ব্র্যাক অফিস লামা, মোহসেনা (৩৫) রাজবাড়ী, মো. আকরাম উদ্দিন (২৩) বাংলাদেশ পুলিশ লামা থানা, মো. তুহিন (২২) বাংলাদেশ পুলিশ, কুমারি পুলিশ ফাড়ি লামা-বান্দরবান।

এদিকে কোভিড-১৯ এ আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় আতঙ্ক বিরাজ করছে উপজেলার প্রতিটি জনসাধারণের মাঝে।

স্থানীয়রা বলেন, বান্দরবানের লামা উপজেলাতে আগে প্রশাসনিক দক্ষ হাতে লকডাউন কার্যকর করায় সর্বত্র এই ভাইরাস ছড়াতে পারেনি। কিন্তু আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আগের মতো সক্রিয় না থাকার ফলে বাজার হাটে মানুষের বিচরণ বেড়ে যাওয়ায় সংক্রমণ বেড়েই চলছে। মানুষের বিচরণ যদি এমন অস্বাভাবিক হয়! তাহলে পুরা উপজেলাবাসিকে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে।

প্রসঙ্গত, বান্দরবান লামা উপজেলায় এই পর্যন্ত সর্বমোট করোনায় আক্রান্ত ৩০ জন, তার মধ্যে সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ১২ জন। বাড়ীতে চিকিৎসাধীন রয়েছে ১৫ ও হাসপাতালে ভর্তি ৩ জন।

-এএ


সম্পর্কিত খবর