শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সন্ত্রাসী হামলার শঙ্কায় দিল্লিতে হাইঅ্যালার্ট জারি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চীনের সঙ্গে উত্তেজনার মধ্যেই রাজধানী দিল্লিতে হাইঅ্যালার্ট জারি করেছে ভারত। রাজধানীতে সন্ত্রাসী হামলা হতে পারে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা কর্মকর্তাদের এমন সতর্কবার্তার পরই এ অ্যালার্ট জারি করা হলো।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, জম্মু-কাশ্মীর থেকে সড়কপথে দিল্লিতে একদল সন্ত্রাসী প্রবেশ করেছে। আরও কয়েকজন ঢোকার চেষ্টা চালাচ্ছে। বাস, ট্যাক্সি বা ট্রাকে করে এসব সন্ত্রাসী দিল্লিতে এসেছে। ফলে যে কোনো মুহূর্তে দিল্লিতে বড়সড় নাশকতার আশঙ্কা রয়েছে। এমন তথ্য পাওয়ার পরই দিল্লিতে কড়া সতর্কতা জারি হয়েছে।

দিল্লি পুলিশসূত্র জানিয়েছে, ক্রাইম ব্রাঞ্চ ও স্পেশাল সেলকে বিশেষভাবে সতর্ক করা হয়েছে। রাজ্যের ১৫ জেলাতেই পাঠানো হয়েছে চূড়ান্ত সতর্কতার বার্তা। দিল্লি শহরের সব বাসস্ট্যান্ড, রেলস্টেশন ও বাজার এলাকায় চূড়ান্ত সতর্কতা জারি হয়েছে। শহরের সব হোটেল, মোটেল ও বাসস্ট্যান্ডে তল্লাশি চালাচ্ছেন গোয়েন্দারা।

এছাড়া রাজধানীতে প্রবেশের সব পয়েন্টে চেক পোস্ট বসিয়েছে পুলিশ। এসব জায়গায় গাড়ি থামিয়ে তল্লাশি করা হচ্ছে। বিশেষ করে কাশ্মীরের নম্বর প্লেটের গাড়িগুলোতে ব্যাপক তল্লাশি করছে পুলিশ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ