শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

লকডাউনে বাইরে ঘুরাঘুরি করায় অর্ধশত মোটরসাইকেল জব্দ ও জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনাভাইরাস সংক্রমণ রোধে মাদারীপুরে চলমান লকডাউন মানছেন না এলাকাবাসী। প্রায়ই অপ্রয়োজনে বাইরে ঘুরাঘুরি করছেন অনেকেই। সামাজিক দূরত্ব মানতে দেখা যায়নি অনেককেই।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) সকালে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে জেলায় অভিযানে নামে স্থানীয় পুলিশ প্রশাসন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, করোনা ভাইরাসের ঝুঁকি কমাতে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুরু হয় পুরো জেলায় লকডাউন। লকডাউন উপেক্ষা করে অনেকেই অপ্রয়োজনে ঘরের বাইরে বের হচ্ছেন।

পরিস্থিতি মোকাবেলায় জেলা পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাসী চালায়। এ সময় অর্ধশতাধিক মোটরসাইকেল জব্দ ও চালকদের জরিমানা করা হয়।

করোনাভাইরাসের প্রাদুর্ভাব বাড়তে থাকায় মাদারীপুর জেলার ২২টি ইউনিয়ন ও চার পৌরসভার ২০টি ওয়ার্ড রেডজোন ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ। এতে বুধবার দুপুরে এসব এলাকায় বিধি-নিষেধ আরোপ করে মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম একটি গণ-বিজ্ঞপ্তি জারি করেন।

বলা হয় দুপুর ১২টা পর্যন্ত কাঁচাবাজার, ২টা পর্যন্ত নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও সার্বক্ষণিক ওষুধের দোকানসহ জরুরী সেবা চালু রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ৩০ জুন পর্যন্ত এই লকডাউন বহাল থাকবে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ