192899

ধর্মপ্রতিমন্ত্রীর মৃত্যুতে আল্লামা আহমদ শফিসহ হাইআতুল উলয়ার নেতৃবৃন্দের শোক

আওয়ার ইসলাম: মাননীয় র্ধমপ্রতিমন্ত্রী শেখ মুহম্মাদ আবদুল্লাহ এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশ এর চেয়ারম্যান শাইখুল ইসলাম আল্লামা আহমদ শফিসহ হাইআতুল উলয়ার নেতৃবৃন্দ।

আরো শোক জানিয়েছেন, সংস্থাটির কো-চেয়ারম্যান আল্লামা আব্দুল কুদ্দুছ, মাওলানা নূর হোসাইন কাসেমী, মাওলানা মুফতি মো: ওয়াক্কাস, মাওলানা মুহাম্মাদ নূরুল ইসলাম, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর, মাওলানা আব্দুল হামীদ (পীর সাহেব, মধুপর), মাওলানা রুহুল আমীন, মাওলানা শামসুল হক, মাওলানা আব্দুল হালীম বুখারী, মাওলানা আবু তাহের নদভী, মুফতী শাসমুদ্দীন জিয়া, মাওলানা মুহিব্বুল হক, মাওলানা আব্দুল বছীর, মাওলানা আরশাদ রাহমানী, মাওলানা মাহমুদুল আলম, মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ, মাওলানা মোহাম্মাদ আলী, মাওলানা সাজিদুর রহমান, মাওলানা মুফতী ফয়জুল্লাহ, মাওলানা মুছলেহুদ্দীন রাজু, মাওলানা মাহফুজুল হক, মাওলানা মুফতী জসীমুদ্দীন, মাওলানা আনাস মাদানী, মাওলানা আব্দুর রহমান হাফেজ্জী, মাওলানা মুফতী নূরুল আমীন, মাওলানা উবায়দুর রহমান মাহবুব, মাওলানা মোশতাক আহমদ, মাওলানা নূরুল হুদা ফয়েজী, মাওলানা বাহাউদ্দীন যাকারিয়্যা, মাওলানা ছফিউল্লাহ, মাওলানা মুহাম্মাদ ইসমাইল, মাওলানা মু. অছিউর রহমান।

শোক বানীতে নেতৃবৃন্দ বলেন, মরহুম শেখ মুহাম্মদ আবদুল্লাহ একজন দীন-দরদী ও ধার্মিক ব্যক্তি ছিলেন। তিনি ছিলেন কওমি মাদরাসাবান্ধব। সরকার কর্তৃক কওমি মাদরাসার দাওরায়ে হাদীসকে মাস্টার্স (ইসলামী স্টাডিজ ও আরবী) এর সমমান প্রদানে তার অবদান ছিল অবিস্মরণীয়। তাঁর ইন্তেকালে দেশ হারালো একজন পরীক্ষিত রাজনীতিবিদ ও দরদী দেশসেবক।

আল-হাইআতুল উলয়া বাংলাদেশ এর অধীন সকল বোর্ড ও মাদরাসা তাঁর মাগফিরাতের জন্য বিশেষ দু‘আর আয়োজন করেছে। দেশের সকল উলামায়ে কেরাম, মসজিদের ইমাম ও খতিব, মাসরাসার শিক্ষক ও ছাত্র এবং ধর্মপ্রাণ মুসলিমদের নিকট আল-হাইআতুল উলয়া বাংলাদেশের পক্ষ হতে বিশেষভাবে মরহুমের জন্য দু‘আর আবেদন করা হয়েছে। আল্লাহ তা‘আলা তাঁকে মাগফিরাত ও জান্নাতে দান করুন। আমিন।

-এটি

ads