শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


শায়খুল হাদিস আল্লামা মুফতি মনসূরুল হক অসুস্থ, দোয়ার আবেদন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মুহাম্মদ বিন ওয়াহিদ ।।

হারদুঈ হযরত শাহ আবরারুল হক (রহ.) এর বিশিষ্ট খলিফা, মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশের নায়েবে আমির এবং জামি'আ রাহমানিয়া আরাবিয়ার শায়খুল হাদীস ও প্রধান মুফতি আল্লামা মুফতি মনসূরুল হক ভীষণ অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি আছেন।

রাহমানিয়া মাদরাসা সূত্র জানিয়েছে, মুফতি মনসূরুল হক দীর্ঘদিন যাবৎ শ্বাস কষ্টে ভুগছিলেন। হঠাৎ অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্র জানায়, হুজুরের ফুসফুসে ইনফেকশন ধরা পড়েছে এবং তাঁকে সার্বক্ষণিক অক্সিজেন দেওয়া হচ্ছে। কিডনিতেও সমস্যা রয়েছে বলে জানা গেছে।

মাদ্রাসার দায়িত্বশীল উস্তাদ মুফতি শফিক সালমান কাশিয়ানী বলেন, অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছেন হযরত আইসিউতে আছেন, এটা সঠিক নয়। তিনি বলেন, হুজুরের শারীরিক অবস্থা আগের তুলনায় কিছুটা ভালো এবং হুজুর দেশবাসীর কাছে দ্রুত সুস্থতা কামনা করে দুআ চেয়েছেন।

হুজুরকে দেখার জন্য হাসপাতালে ভীড় না করার জন্য আহ্বান জানিয়ে মুফতি শফিক সালমান বলেন, যেহেতু হুজুরের পরিবারের সদস্যরা তাঁর সঙ্গেই আছেন, তাই অতীব গুরুত্বপূর্ণ ব্যক্তি ছাড়া হাসপাতালে কেউ না যাওয়াই ভালো। তিনি বলেন, আমরা হযরতের সুস্থতা কামনা করে বিশেষভাবে দুআ করব!

-এটি


সম্পর্কিত খবর