বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী

ফাতিমাতুযযাহরা রা. মহিলা মাদরাসায় ভর্তি চলছে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকার পশ্চিম রামপুরার ফাতিমাতুযযাহরা রা. মহিলা মাদরাসায় ভর্তি চলছে। নতুন, পুরাতন সকল ছাত্রী অনলাইনে বা মাদরাসায় উপস্থিত হয়ে ভর্তির কাজ সম্পন্ন করতে পারবে। আনুষাঙ্গিক কাজ সম্পন্ন করে বিকাশে বা মাদরাসায় উপস্থিত হয়ে টাকা জমা দিতে পারবে।

যেসব বিভাগে ভর্তি হওয়া যাবে: নাজেরা (এক বছর), হিফজ (তিন বছর), ইবতিদায়ী (শিশু শ্রেনী থেকে পঞ্চম), কিতাব বিভাগ (মিজান থেকে তাকমীল)।

অন্যান্য বছরের মতো এবারও বুখারি শরীফের দরস প্রদান করবেন দারুল উলুম বনশ্রী রামপুরার মুহতামিম ও শাইখুল হাদীস মাওলানা ইয়াহইয়া মাহমুদ।

ফাতিমাতুযযাহরা রা. মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মুফতি মাহমুদ জাকির জানিয়েছেন, প্রতিষ্ঠার প্রথম বছর সারা বাংলাদেশে বোর্ড পরীক্ষায় তৃতীয় স্থান অর্জন এবং দ্বিতীয় বছর দ্বিতীয় স্থান অর্জন। বোর্ড পরীক্ষায় মেধাবীদের জন্য রয়েছে স্বর্ণের চেইন, আংটিসহ আকর্ষণীয় পুরস্কার।

যোগাযোগ: ফাতিমাতুযযাহরা রা. মহিলা মাদরাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মুফতি মাহমুদ জাকির, ০১৯১২১৪৬৮৬২ (বিকাশ)। যাতায়াত: ঢাকার যেকোন প্রান্ত থেকে রামপুরা টিভি সেন্টার নেমে, টিভি ভবনের বিপরীতে।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ