191741

জামিয়া শেখ মুহাম্মদ আব্দুল্লাহ মাদরাসায় বিভিন্ন পদে নিয়োগ

আওয়ার ইসলাম: ঢাকার অদূরেই মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকার জামিয়া শেখ মুহাম্মদ আব্দুল্লাহ হযরতপুর মাদরাসায় বিভিন্ন পদে জরুরি ভিত্তিতে শিক্ষক নিয়োগ দেয়া হবে।

যেসব পদে লোক নিয়োগ দেয়া হবে- ১. দাওরায়ে হাদীস, যেকোন বিষয়ে তাখাসসুস এবং ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ২জন আরবি শিক্ষক (শরিয়া বিভাগ)। ২. হিফজুল কুরআনের প্রশিক্ষণ, আন্তর্জাতিক মানের তেলাওয়াতে পারদর্শী ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ৬ জন হিফজ শিক্ষক।

৩. হাফেজ, দাওয়ারে হাদীস বা কামিল পাশ, নুরানী ট্রেনিংয়ে মুমতাজ প্রাপ্ত এবং ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ২ জন আরবি শিক্ষক (নুরানি বিভাগ)। ৪. মার্স্টাস বা এসএসসি এবং নুরারি জেনারেল ট্রেনিং প্রাপ্ত এবং ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ৪ জন জেনারেল শিক্ষক (বাংলা, ইংরেজি, গনিত)।

৫.পঞ্চম শ্রেনি পাশ ২জন খাদেম। ৬. পঞ্চম শ্রেনি পাশ ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ২জন বাবুর্চি। ৭. ওয়াশিং মেশিন অপারেটর ও আয়রন করার কাজে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ২ জন ওয়াশিং ও আয়রন অপারেটর । ৮. অষ্টম শ্রেনি পাশ ও ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস সস্পন্ন ২জন ড্রাইভার।

আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত, সকল শিক্ষাগত যোগ্যতার সনদ পত্র জাতীয় পরিচয় পত্র বা জন্ম নিবন্ধন ও রঙ্গিন ছবি ২০ জুনের মধ্যে ই-মেইলে প্ররণের অনুরোধ করা হলো।

যোগাযোগ: মাদরাসার অধ্যক্ষ মাওলানা রুহুল আমিন কাসেমী, ০১৭১১১৪৮২০০, [email protected] বা [email protected]। মুহা. রেজাউল করিম, সহ ম্যানেজার-মানব সম্পদ উন্নয়ন ও কমপ্লায়েন্স বিভাগ, ০১৯২০৬৯০৪৯৭, [email protected]

-এএ

ad