শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


মাঝরাতে করোনা রোগীকে বাসা থেকে বের করে দিলো বাড়িওয়ালা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা ভাইরাসে আক্রান্ত এক রোগীকে মধ্য রাতে বাসা থেকে বের করে দিয়েছেন বাড়িওয়ালা। তিনি স্বাস্থ্য বিভাগের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন। পরে খবর পেয়ে স্থানীয় প্রশাসনের উদ্যোগে তাকে ফের বাসায় তুলে দিয়ে আসা হয়।

গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঘটনাটি ঘটে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার রূপসী বাগবাড়ি এলাকায়।

ভুক্তভোগী ওই রোগীর মামা সিরাজুল ইসলাম জানান, করোনা ভাইরাস পরিস্থিতি শুরু হওয়ার আগে তার ভাগনে ময়মনসিংহের বাড়ি থেকে রূপগঞ্জ তাদের বাসায় এসেছিল। উদ্দেশ্য ছিল রূপগঞ্জে পলিটেকনিকে ভর্তি হওয়া। কিন্তু এর মধ্যে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ায় সে আর বাড়ি ফিরে যেতে পারেনি।

তিনি জানান, সম্প্রতি তার ভাগনের জ্বর আসলে তারা নিজ উদ্যোগে করোনা ভাইরাস পরীক্ষা করান। গত মঙ্গলবার পরীক্ষার রিপোর্ট আসলে দেখা যায়, তার ভাগনে করোনায় আক্রান্ত। তখন জেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাকে বাড়িতেই আইসোলেশনে থাকতে বলা হয়। কিন্তু বাড়ির মালিক নূর হোসেন বিষয়টি জানতে পেরে গতকাল বুধবার মধ্য রাতে জোর করে বাসা থেকে বের করে দেন। পরে খবর পেয়ে প্রশাসনের লোকজন এসে বাসায় তুলে দেয়।

বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম বলেন, ওই রোগীর করোনা শনাক্তের পর তাকে বাসায় আইসোলেশনে থাকতে বলা হয়। কিন্তু রাতে তাকে বাসা থেকে বের করে দেয়া হয়। পরে খবর পেয়ে প্রশাসনের উদ্যোগে তাকে ফের বাসায় দিয়ে আসা হয়।

-এএ


সম্পর্কিত খবর