শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ঠাকুরগাঁওয়ে ১০ টাকা কেজির ৬৩০ বস্তা চাল উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন গোডাউনে অভিযান চালিয়ে হতদরিদ্রের ১০ টাকা কেজির ৬৩০ বস্তা চাল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় দুইজনকে আটকসহ পাঁচটি গোডাউন সিলগালা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নে পারুয়া গ্রামের কুশলডাঙ্গী বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয় বলে জানান বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল আলম সুমন।

আটককৃতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার পারুয়া গ্রামের কুশলডাঙ্গী বাজার এলাকায় প্রয়াত ইউসুফ আলীর ছেলে চাল ডিলার আমিরুল ইসলাম এমরুলের ভাই জামিরুল ইসলাম (৪৫) ও আমজানখোর ইউনিয়নের রতনাই গ্রামের মুসা মিয়ার ছেলে নসিমন চালক পান্না কাওসার (৩০)।

অভিযুক্ত আমিরুল ইসলাম এমরুল ১০ টাকা কেজি চালের ডিলার ও তার স্ত্রী কুলসুম আক্তার বড়পলাশবাড়ী ইউনিয়নে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য। তার আরেক ভাই মোমিনুল ইসলাম ভাষানিও ১০ টাকা কেজি চালের ডিলার এবং সে বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি।

খায়রুল আলম সুমন বলেন, ‘উদ্ধারকৃত ৬৩০ বস্তা চাল থানায় রাখা হয়েছে। হতদরিদ্রের চাল কেন মজুদ করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সেই সাথে অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।’

অভিযুক্ত ১০ টাকা কেজি চালের ডিলার আমিরুল ইসলাম ও তার স্ত্রী নারী ইউপি সদস্য কুলসুম আক্তারের মোবাইল ফোনে যোগাযোগে করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ