বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

খলিফায়ে মাদানী আল্লামা আব্দুল মুমিনের ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আব্দুল্লাহ আফফান: সাইয়েদ হুসাইন আহমদ মাদানী রহ- এর বিশিষ্ট খলিফা ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মু’মিন শায়েখে ইমামবাড়ী (১০০) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার ইমামবাড়ীস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেছেন।

জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সভাপতি বাহাউদ্দিন জাকারিয়া আওয়ার ইসলামকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, হজরতের জানাজার নামাজ বুধবার দুপুর ২টা ৪০ মিনিটে তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে।

শায়েখে ইমামবাড়ী ২০০৫ সাল থেকে মৃত্যু পর্যন্ত জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ছয় পুত্র এবং তিন কন্যা সন্তানের জনক ছিলেন। দুই ছেলে তার জীবদ্দশায় মৃত্যুবরণ করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ