188505

করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিব আল হাসান

আওয়ার ইসলাম: করোনা ভাইরাসের কারণে থমকে আছে পুরো বিশ্ব। কোটি কোটি মানুষ বেকার হয়ে পড়েছেন। সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন দিন এনে দিন খাওয়া মানুষগুলো। কাজ বন্ধ হয়ে পড়ায় তাদের পরিবার এখন নিদারুণ কষ্টে দিন কাটাচ্ছে।

পাশাপাশি করোনা ভাইরাস এত দ্রুত ছড়াচ্ছে যে পর্যাপ্ত মেডিকেল কিটের সংকট দেখা দিয়েছে। স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য পিপিই, গ্লাভস, মাস্ক সরবরাহ করতে গিয়ে হিমশিম খাচ্ছে অধিকাংশ দেশ। এগুলো সরবরাহে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে অনেক বড় বড় প্রতিষ্ঠান।

এমন পরিস্থিতিতে তাদের সাহায্যে এগিয়ে এসেছে জাতীয় ক্রিকেট তারকা ও বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের দাতব্য সংস্থা ‘ দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’।

সংস্থাটি বিভিন্ন সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে পাশে দাঁড়িয়েছে কর্মহীন মানুষের। এবার দেশের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ২০ লাখ টাকার মেডিকেল কিট সরবরাহ করছে তারা।

ফেসবুক পেজে দেয়া এক পোস্টে সাকিব আল হাসান জানান, খুবই গর্বের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে, কনফিডেন্স গ্রুপ এবং সাকিব আল হাসান ফাউন্ডেশন মিলে সর্বমোট ২০ লাখ টাকার একটি ফান্ড গঠন করেছে। এগুলো দিয়ে বেশ কিছু স্বনামধন্য হাসপাতাল ও মেডিকেল ইনস্টিটিউটকে টেস্টিং কিটের ব্যবস্থা করে দেয়া হবে। কনফিডেন্স গ্রুপের সঙ্গে একজোট হয়ে মানুষের জীবনে পরিবর্তন আনার লক্ষ্যে আরো কাজ করার ইচ্ছা প্রকাশ করছি।

এর আগে সম্প্রতি মিশন সেইভ বাংলাদেশ নামের একটি সংগঠনের সঙ্গে একজোট হয়ে দুই হাজার সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করেছে দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন।

-এএ

Please follow and like us:
error1
Tweet 20
fb-share-icon20

ad