শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার

আইসোলেশন সেন্টারের জন্য বিল্ডিং দেবে দারুল উলূম দেওবন্দ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: করোনা ভাইরাসের কবলে পর্যদুস্ত ভারত। অবস্থায় প্রয়োজন হলে আইসোলেশন সেন্টার বানানোর প্রয়োজন হলে দারুল উলূম দেওবন্দের একটি বিল্ডিং দেয়া হবে বলে জানিয়েছে দেওবন্দের মুহতামিম মুফতি আবুল কাসেম নোমানী।

উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী বিজেপি নেতা যোগী আদিত্যনাথের কাছে পাঠানো একটি চিঠিতে একথা জানিয়েছেন মুফতি আবুল কাসেম নোমানী।

দারুল উলূম দেওবন্দের সমাপনী পরীক্ষা স্থগিত করার ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির মুহতামিম মুফতি আবুল কাসেম নোমানী।

গত মঙ্গলবার (২৪ মার্চ) দেওবন্দের এসডিএম, সিও সহ অন্যান্য কর্মকর্তা ও প্রতিষ্ঠানের ব্যবস্থাপকদের সঙ্গে পরামর্শের পর মজলিসে শুরার মাধ্যমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিকে নরেন্দ্র মোদীর প্রতি চিঠি লিখে করোনাক্রান্ত ১০ হাজার রোগীর জন্য আইসোলেশন সেন্টার স্থাপনে জায়গা ও প্রয়োজনীয় অবকাঠামো প্রদানের প্রস্তাব দিয়েছে জমিয়তে উলামায়ে হিন্দ। এছাড়াও অস্থায়ী চিকিৎসাকেন্দ্র স্থাপনে স্বাস্থ্য মন্ত্রণালয়কে সবধরণের সহোযোগিতা করার প্রস্তাব দিয়েছে সংগঠনটি।

ইতোমধ্যে ভারতের নিম্ন আয়ের নাগরিক ও গরিবদের জন্য ত্রাণ তহবিল গঠনের ঘোষণা দিয়েছেন জমিয়ত উলামায়ে হিন্দের সেক্রেটারী জেনারেল মাওলানা সাইয়্যিদ মাহমুদ আস’আদ মাদানী।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ