বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১০ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


সড়কে বেগুনবাড়ি মাদরাসার ৪ শিক্ষার্থী নিহতের ঘটনায় তদন্ত দাবি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সড়ক দুর্ঘটনায় বেগুনবাড়ি মাদরাসার চার মাদরাসা ছাত্র নিহতের ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছে ‘বাংলাদেশ কওমি ছাত্র ফোরাম’। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন থেকে সংগঠনটির নেতারা এ দাবি জানান।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব জামিল সিদ্দিকী সভাপতির বক্তব্যে বলেন, আমরা সরকারের কাছে এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করছি এবং অতিদ্রুত ঘটনার সঙ্গে জড়িত সকলকে গ্রেফতারের আহ্বান জানাচ্ছি।

পাশাপাশি ছাত্রদের প্রতি অবহেলার কারণে বেগুনবাড়ি মাদরাসা কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদের আওতায় আনার দাবি জানান তিনি।

ইশা ছাত্র আন্দোলন ঢাবি শাখার সভাপতি মাহমুদুল হাসান বলেন, ৪ জন ছাত্র নিহতের ঘটনায় আমরা দেরিতে হলেও রাজপথে নেমেছি। আমাদের সব দাবি রাজপথের আন্দোলনের মাধ্যমেই আদায় করতে হবে। এ জন্য কওমি শিক্ষার্থীদের সর্বদলীয় ঐক্যের কোনো বিকল্প নেই।

সংগঠনটির সদস্য সচিব হাফেজ মাওলানা জামিল সিদ্দিকীর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন- ইশা ছাত্র আন্দোলন ঢাবি শাখার সভাপতি মাহমুদুল হাসান, কওমি ছাত্র ফোরামের কাজী আব্দুল্লাহ, সাজিদ আব্দুল্লাহ, নূরুল হুদা, উসামা, আহনাফ তাহমীদ ও মুনির বিন আমিন প্রমুখ।

এর আগে গত রোববার তেজগাঁও বেগুনবাড়ি মাদরাসার ছাত্রদের নিয়ে একটি বাস নাটোর থেকে ফেরার পথে সিরাজগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন শিক্ষার্থী নিহত এবং অর্ধশতাধিক আহত হয়। আহতরা বর্তমানে ঢাকা মেডিকেলসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং চালক ও তার সহযোগীদের শাস্তির দাবিতে কওমি শিক্ষার্থীরা এ মানবন্ধনের আয়োজন করে। বাংলাদেশ কওমি ছাত্র ফোরামের ব্যানারে আয়োজিত মানববন্ধনে আহত-নিহতদের যথার্থ ক্ষতিপূরণ ও চিকিৎসার দাবি জানায় তারা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ