187284

করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া মাহফিল

আওয়ার ইসলাম: ইসলামী সাংস্কৃতিক সংগঠন স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠীর উদ্যোগে করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামী ২০ মার্চ (শুক্রবার) রাজধানীর পল্টনস্থ স্বপ্নপূরণের প্রধান কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল লতিফ নেজামী। প্রধান উপদেষ্টা স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠী ও বাংলাদেশ ইসালামী ছাত্রসমাজের সভাপতি হাফেজ মুহাম্মদ নুরুজ্জামান।

এছাড়াও‌ স্বপ্নপূরণের প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক হাফেজ মাওলানা হুজাইফা আল মাহদী, সিনিয়র সহকারী পরিচালক মাওলানা জহিরুল ইসলাম সাকী, নির্বাহী পরিচালক মুফতি সোলাইমান সাদী, সহকারী নির্বাহী পরিচালক মাওলানা যোবায়ের আহমদী, যুগ্ম পরিচালক মুফতি শরীফুল ইসলাম আদনান, সহকারী যুগ্ম পরিচালক মাওলানা লাবীব আবরার, ব্যবস্থাপনা পরিচালক হাফেজ শাহাদাত ইমতিয়াজ, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মাওলানা আশরাফুল ইসলামসহ স্বপ্নপূরণ শিল্পীগোষ্ঠীর অন্যান্য দায়িত্বশীলরা।

স্বপ্নপূরণের প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক হাফেজ মাওলানা হুজাইফা আল মাহদী আওয়ার ইসলামকে বলেন, করোনা ভাইরাস আক্রান্ত হয়ে প্রতিদিন বহু মানুুষ মারা যাচ্ছে। এই ভাইরাসটি ইতোমধ্যে মহামারীর রূপ ধারণ করেছে। করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন তিনি।

-এএ

ad