বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

ময়মনসিংহে আসছেন ভারতের আল্লামা আরশাদ মাদানী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আল-আমিন (বাপ্পি)
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের জামিয়া শায়খ আব্দুল মোমিন ও জামিয়া হাফসা রা. -এর খতমে বুখারি অনুষ্ঠানে বুখারি শরিফের সমাপনী দরস প্রদান করতে ময়মনসিংহে আসছেন ভারতের দারুল উলুম দেওবন্দের প্রবীণ মুহাদ্দিস, আওলাদে রাসুল সা. সাইয়েদ আল্লামা আরশাদ মাদানী।

আগামী ১৯ মার্চ (বৃহস্পতিবার) বিকেল ৪টা থেকে এশা পর্যন্ত ময়মনসিংহ সদরের মধ্যবাড়েরায় অবস্থিত জামিয়া শায়খ আব্দুল মোমিন ও জামিয়া হাফসা রা. এর বুখারী শরীফের সর্বশেষ দরস প্রধান করবেন বলে জানিয়েছেন, জামিয়া শায়খ আব্দুল মোমিনের নায়েবে মুহতামিম মুফতি আমীর ইবনে আহমাদ।

15 March Free Boi-Radib

আল্লমা আরশাদ মাদানীর সফরের বিষয়ে খানকায়ে হুসাইনিয়া মাদানিয়ার মুতাওয়াল্লী ও জামিয়া শায়খ আব্দুল মোমিনের মুহতামিম মুফতি মাহবুবুল্লাহ্ আওয়ার ইসলামকে বলেন, সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ মার্চ আল্লামা আরশাদ মাদানী ভারত থেকে সরাসরি জামিয়া শায়খ আব্দুল মোমিনে আসবেন এবং ওই দিন রাত ১১টা পর্যন্ত এখানেই অবস্থান করবেন। পরে হুজুর সদরের চুরখাই এলাকার আরশাদ নগরে রাত্রিযাপন করবেন। এরপর পরদিন সকালে ঢাকার কয়েকটি প্রোগ্রামে অংশগ্রহণ করবেন।

-এএ/আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ