শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


বগুড়ায় সড়ক দুর্ঘটনায় ২৭ পারা কোরআনে হাফেজ নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বগুড়ার ধুনট উপজেলায় সাইকেলে ভ্রমণকালে রহমত উল্লাহ (১১) নামে হাফিজিয়া মাদরাসার এক শিক্ষার্থী নিহত হয়েছে।

আজ বুধবার সকাল ১০টায় ধুনট-সোনামুখী সড়কের ভরনশাহী বাইপাস তিনমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রহমত উল্লাহ উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের মিঠু মন্ডলের ছেলে। সে উপজেলা পরিষদ এলাকার আল কোরআন একাডেমির হেফজ বিভাগের আবাসিক শাখার শিক্ষার্থী। ওই প্রতিষ্ঠান থেকে ইতোমধ্যে সে পবিত্র কোরআনের ২৭ পারা হেফজ করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে আল কোরআন একাডেমির শিক্ষার্থীরা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা এলাকার একটি শিশুপার্কে বার্ষিক বনভোজনে যায়। কিন্তু রহমত উল্লাহ তার সহপাঠীদের সাথে বনভোজনে অংশ নেয়নি। বনভোজনের কারণে শিক্ষা প্রতিষ্ঠানের পাঠদানও বন্ধ ছিল।

এ সুযোগে রহমত সকাল ৯টায় শিক্ষা প্রতিষ্ঠান থেকে সাইকেল নিয়ে স্থানীয় প্রিয়াঙ্গন পার্কে বেড়ানোর উদ্দেশ্যে বের হয়। যাওয়ার পথে সে বাইপাস তিনমাথা এলাকায় অজ্ঞাত বাহনের ধাক্কায় আহত হয়। তখন এক পথচারী আহত শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিশুটির পরিবার থেকে কোনো অভিযোগ নেই। তাই শিশুটির লাশ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ