শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৫ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


ব্রাহ্মণবাড়িয়ার খতমে নবুওয়াত সম্মেলনে ২১ কাদিয়ানীর ইসলামগ্রহণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত খতমে নবুওয়াত সম্মেলনে কাদিয়ানী ত্যাগ করে তওবা করে ২১ যুবক ইসলাম গ্রহণ করেছেন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী তাদের শাহাদাত বাক্য পাঠ করান।

যারা ইসলাম গ্রহণ করেছেন- ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়া এলাকার মুহা. শিপন মিয়া, সফর আলী, ফখরুল ইসলাম, মুহা. আনোয়ার সাদাত, সোহেল আহমেদ, স্বপন মিয়া, সোহেল মিয়া, শাহরিয়ার ইমন, জহিরুল ইসলাম জনি, সালমান, ছিদ্দিক মিয়া, এলিয়ান সাদাত, আরিয়ান সাদাত, শ্যামল মিয়া, ছিদ্দিক মিয়া-২, আল আমিন, সুমন মিয়া, রমজান মিয়া, রনি আহমেদ, মামুন মিয়া, ও উত্তর পৈরতালার ইকরাম হোসেন।

বিষয়টি মাওলানা মুফতি জাকারিয়া খান শুক্রবার সকালে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। ইসলামগ্রহণকারী ২১ নওমুসলিমের মধ্যে মুহা. শিপন মিয়া, জাফর আলী ও ফখরুল ইসলাম নামে তিন যুবক উপস্থিত জনতার উদ্দেশে বক্তৃতা করেন।

এসময় তারা প্রায় অভিন্ন ভাষায় বলেন, আমরা এতদিন জানতামই না কেন আমরা কাদিয়ানী। পরে ওলামা মাশায়েখের বক্তব্য ও অধ্যয়ন করে বুঝলাম বিশ্বনবী মুহাম্মাদুর রাসুলুল্লাহই স. সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ নবী। অথচ কাদিয়ানীরা মনে করে ভণ্ড গোলাম আহমদ কাদিয়ানীকে অস্বীকার করলে জাহেলিয়াতের মৃত্যু হবে। তাই স্বেচ্ছায় ও স্বজ্ঞানে আমরা হেদায়াতের পথে ফিরে এসেছি। এখন থেকে এ ভ্রান্ত বিশ্বাসের সঙ্গে আমাদের কোনো সম্পর্ক নেই।

প্রসঙ্গত, কাদিয়ানীদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবিতে আন্তর্জাতিক মজলিশে তাহাফফুজে খতমে নবুওয়াতের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়।

-এএ


সম্পর্কিত খবর