শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঢাকায় যুব মজলিসের বিক্ষোভ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালী বলেছেন, সরকার যদি বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে না পারে, তাহলে জনগণ তাদের নিয়ন্ত্রণের বাহিরে চলে যাবে। জনগনের আন্দোলনে সিন্ডিকেটদের আশ্রয়দাতা সরকার তাদের মসনদ হারাবে।

শনিবার আসরের পর বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগর আয়োজিত দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি দায়িত্বজ্ঞানহীন বক্তব্যের জন্য বাণিজ্যমন্ত্রী ও শিল্পমন্ত্রীর পদত্যাগ দাবী করেন।

প্রধানমন্ত্রীর পেঁয়াজ ছাড়া রান্নার বক্তব্যের নিন্দা করে তিনি বলেন, জনগণ কী খাবে না খাবে তা নির্ধারণ করে দেয়া সরকারের কাজ নয়। পেঁয়াজ খাওয়া জনগনের মৌলিক অধিকার। তাই দায়িত্বহীন বক্তব্য পরিহার করে জনগনের কষ্ট লাঘবের ব্যবস্থা করুন।

সভাপতির বক্তব্যে মহানগর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম বলেন, মুজিববর্ষে প্রধান অতিথি হিসেবে গুজরাটের কসাই নরেন্দ্র মোদীকে নিয়ে আসলে তাকে প্রতিহত করার ব্যবস্থা করা হবে।

মাওলানা হাশমতুল্লাহ ফরীদির উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান। মহানগর সহ-সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, মজলিসে আমেলা সদস্য মাওলানা রুহুল আমীন, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আবুল হুসাইন, খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মাদ জাকির হুসাইন প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ