বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


ছাত্র মজলিস ঢাকা উত্তরের সভাপতি আজিজ উল্লাহ, দক্ষিণের ইমরান হুসাইন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর বার্ষিক সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিজয়নগরের মজলিস মিলনায়তনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আবদুল গাফফারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি জনাব মনসুরুল আলম মনসুর।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য ঢাকা মহানগরী উত্তরের সভাপতি নির্বাচিত হন আজিজ উল্লাহ আহমদী ও সেক্রেটারি মনোনীত হন মুহাম্মদ রিয়াজুল ইসলাম এবং দক্ষিণের সভাপতি নির্বাচিত হন কে এম ইমরান হুসাইন ও সেক্রেটারি মনোনীত হন আহসান আহমদ খাঁন।

আজিজ উল্লাহ আহমদীর সভাপতিত্বে এবং কে এম ইমরান হুসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহতারাম কেন্দ্রীয় সভাপতি জনাব মনসুরুল আলম মনসুর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ইলিয়াস আহমদ, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন, কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহীন, কেন্দ্রীয় অফিস ও স্কুল বিষয়ক বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সেক্রেটারি অধ্যাপক মাওলানা আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফ উদ্দীন আহমদ খন্দকার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য শাব্বীর আহমাদ, মুহাম্মদ জারির হোসাইন, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এ বি এম শহিদুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এডভোকেট এনায়েত রব্বী একরাম প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ