শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইমরান খান হটাও আন্দোলনের তারিখ ঘোষণা করলেন মাওলানা ফজলুর রহমান

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তান জমিয়তে উলামায়ে ইসলামের (ফ) প্রধান মাওলানা ফজলুর রহমান ইসলামাবাদ অবরোধের তারিখ ঘোষণা করেছেন।

ডেইলি পাকিস্তানের বরাতে জানা যায়, আগামী ২৭ অক্টোবর ইমরান খানকে অবৈধ ঘোষণা করে আবারো নির্বাচনের ডাক দিবেন তিনি। স্বাধীনতা আন্দোলনের  ঘোষণা দিয়ে বিরোধী দল পিপিপি ও পিএমএল এনের পরামর্শে এ তারিখ ঘোষণা করা হয়।

গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে মাওলানা ফজলুর রহমান বলেন, আগামী ২৭ অক্টোবর কাশ্মীরিদের সাথে একাত্মতা পোষণ, ইমরান খান হটাও আন্দোলন এ বিক্ষোভের মূল প্রতিপাদ্য থাকবে।

তিনি আরো বলেন, সরকারের অযোগ্যতার কারণে দেশের অর্থনীতি দিনদিন নীচের দিকে যাচ্ছে। বিরোধী দলগুলোও একমত যে বর্তমান সরকার একটি ভুয়া নির্বাচন করে ক্ষমতায় এসেছে। এ ভুয়া সরকারকে দেশের জনগণ চায় না।

মাওলানা ফজলুর রহমান বলেছেন, শীঘ্রই নির্বাচনের দাবিতে রাজনৈতিক দলগুলি একমত হয়েছে। যে কোনও বিষয়ে সরকারের সাথে কোনও আপস করা হবে না।

দেশ এখন ঝুঁকির মধ্যে রয়েছে। যদি কোনও বাধা আসে আমাকে আটক করলেও দ্বিতীয় নেতৃত্ব প্রস্তুত থাকবে।

তিনি বলেন, বিলাওয়াল ভুট্টোর সাথে কার্যকর আলোচনা হয়েছে, তিনি সরকারকে ক্ষমতাচ্যুত করতে প্রস্তুত আছেন।

ডেইল পাকিস্তান অবলম্বনে আবদুল্লাহ তামিম

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ