শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

কারী বেলায়েত হুসাইন রহ. এর সহধর্মীনি সিসিইউতে, দেশবাসীর দোয়া কামনা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দেশের প্রখ্যাত আলেম ও নুরানী পদ্ধতির প্রবর্তক শাইখুল কুরআন আল্লামা কারী বেলায়েত হুসাইন রহ. এর সহধর্মীনি জান্নাতুল ফেরদৌস (৮৫) গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে হৃদরোগ আক্রান্ত হলে তাকে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

নূরানী তালীমুল কুরআন বোর্ড বাংলাদেশের অফিস সহকারী মোহাম্মদ হাসান আওয়ার ইসলামকে এ তথ্য নিশ্চিত করেছেন। অভিজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে বলে জানান তিনি।

আল্লামা কারী বেলায়েত হুসাইন রহ. এর ছেলে ও নূরানী তালীমুল কুরআন বোর্ড বাংলাদেশের পরিচালক মাওলানা ইসমাঈল বেলায়েত হুসাইন মায়ের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনরা করেছেন।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ