বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

দেওবন্দে পুলিশি তল্লাশি নিয়ে মুফতি মাহফুজুর রহমান ওসমানির উদ্বেগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ভারতের গণতন্ত্রপ্রেমী ভারতীয়রা নিরাপত্তাহীনতা ও সঙ্কটের মুখোমুখি বরে মন্তব্য করেছেন বিহারের জামিয়াতুল কাসিম দারুল উলুম ইসলামিয়া-এর প্রতিষ্ঠাতা ও সেক্রেটারি মুফতি মাহফুজুর রহমান ওসমানি।

তিনি ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করে জানান, বর্তমানে বিজেপি সরকার দেশের মাদরাসা প্রতিষ্ঠানগুলোকে টার্গেট করছে।

এসময় তিনি দারুল উলুম দেওবন্দ ও রামপুর ও মোহাম্মদ আলী জওহার বিশ্ববিদ্যালয়ে পুলিশি তল্লাশির নিন্দা জানান।

মাহফুজুর রহমান কাসেমী বলেন, এতদিন আমরা বলছিলাম যে মোদীর শাসনামলে মুসলমানদের জীবন ও সম্পত্তি নিরাপদ নয়। এখন শিক্ষাপ্রতিষ্ঠানগুলিকে টার্গেট করা হয়েছে এবং এগুলি বন্ধ করার ষড়যন্ত্র করা হচ্ছে। শুধু আসাম ও কাশ্মীরেই নয়, অন্য রাজ্যের মুসলমানরাও ভয়ে জীবনযাপন করছেন।

ট্রিপল তালাক বিল ইস্যুতে মাওলানা ওসমানি বলেন, এটি মুসলিম মহিলাদের সমস্যাগুলিকে বহুগুণিত করবে এবং আইনটি মুসলিম বিরোধী এবং সংবিধান ও শরিয়াহর পরিপন্থী।

সূত্র: দ্যা সিয়াসাত ডেইলি

আরএম/

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ