শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

রাজধানীতে ৩ জনের মৃতদেহ উদ্ধার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত একজনসহ মোট ৩ জনের মৃতদেহ উদ্ধার করেছে রেলওয়ে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরের দিকে মৃতদেহ ৩টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। বনানী এলাকার রেললাইন ও বিমানবন্দর স্টেশন থেকে মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

তিনি জানান, গতকাল রাতে বনানীর সৈনিক ক্লাব সংলগ্ন রেললাইন থেকে নোয়াখালীগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়।

এদিকে বিমানবন্দর রেল স্টেশনের ১নং প্ল্যাটফর্ম থেকে অজ্ঞাতনামা (৬০) এক নারী ও বিমানবন্দর টিকিট কাউন্টার সংলগ্ন জায়গা থেকে অজ্ঞাতনামা (৪৫) এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়।

তিন মৃতদেহের পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান ওই কর্মকর্তা। বিমানবন্দর রেলস্টেশন এর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরএইচ/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ