শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

যুবতীকে গণধর্ষণের পর ভিডিও ধারণ, গ্রেফতার ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ফরিদপুরের সালথায় এক স্কুলছাত্রীকে গণধর্ষণ এবং এর ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত ৫ এপ্রিল রাতে ছাত্রীটি ঘর থেকে বের হলে প্রতিবেশী দুই যুবক তার মুখ চেপে ধরে তাকে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও মোবাইল ফোন সেটে ধারণ করে তারা পরে ইন্টারনেটে ছেড়ে দেয়। এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে, মৌলভীবাজার কুলাউড়া উপজেলায় এক যুবতীকে (১৭) ডেকে নিয়ে সোমবার (১৫ এপ্রিল) রাতে গণধর্ষণ করেছে ৭ দুস্কৃতিকারী। পরে ধর্ষণের সেই দৃশ্য মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করে তারা। পরবর্তীতে আবারও ডাকলে সাড়া না দিলে দুষ্কৃতিকারীরা ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় বলেও অভিযোগ উঠেছে ।

কুলাউড়া হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে ভুক্তোভোগী ওই যুবতীর দেয়া জবানবন্দী থেকে এ তথ্য পাওয়া যায়।

ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। নির্যাতিতা যুবতীকে মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে পুলিশের সহায়তায় মৌলভীবাজার সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, মঙ্গলবার দুপুর থেকে কুলাউড়া থানা পুলিশ ঘটনার সাথে জড়িতদের আটকে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। সন্দেহজনক একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে।

তবে দ্রুত ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

এমএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ