শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫


নুসরাত হত্যার শাস্তির দাবিতে ফটিকছড়িতে ৩ সংগঠনের মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইশতিয়াক সিদ্দিকী: নুসরাত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উত্তর চট্টগ্রামের ফটিকছড়িতে মানববন্ধন করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ ফটিকছড়ি উপজেলা, সোনালী প্রজন্ম ও সচেতন নাগরিক সমাজ।

গতকাল ১২ এপ্রিল শুক্রবার বেলা ৩ টায় নাজিরহাট ঝংকার মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে ছাত্র জমিয়ত বাংলাদেশ ফটিকছড়ির উপজেলার সাবেক সভাপতি মুহাম্মদ বিন ইসলামাবাদী বলেন, নুসরাত হত্যা শুধু আজকে নয়। এর পূর্বে তনু ও তুহিনকেও হত্যা করা হয়েছিলো। এসবের সুষ্ঠু বিচার না হওয়ায় আজকে নুসরাত হত্যা হয়েছে। তাই আমরা বাংলাদেশ সরকারের কাছে দাবি করছি, এদেশে কোরআন এর বিধান কায়েম করুন, তবেই এসব হত্যা আর পাপাচার বন্ধ হবে।

ফটিকছড়ি উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি আহমদ বিন ইসলামাবাদী তার বক্তব্যে বলেন, ফেনীর সোনাগাজীতে নুসরাত হত্যাকারীর মূল নায়ক সোনাগাজী ফাযিল ডিগ্রি মাদরাসা প্রিন্সিপ্যাল অধ্যক্ষ সিরাজের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। নুসরাত হত্যাকারীদের শুধুমাত্র গ্রেফতার করলে হবে না বরং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির সম্মুখীন করতে হবে যেন ভবিষ্যতে এ ধরণের কুকর্ম কেউ করার সাহস না পায়। ধর্ষণকারীদের জনসম্মুখে পাথর মেরে হত্যা করে করলে দেশে আর নুসরাত হত্যার মতো অপ্রীতিকর ঘটনা হবে না।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ফটিকছড়ি প্রেসক্লাবের সভাপতি সৈয়দ জাহেদ কুরাইশী, ছাত্র জমিয়ত বাংলাদেশ ফটিকছড়ি উপজেলার সিনিয়র সহসভাপতি মাওলানা নাছির উদ্দীন ইসলামাবাদী, সহ সভাপতি মুফতী রবিউল ইসলাম, সোনালী প্রজন্মের সভাপতি শাওন, সুয়াবিল ইসলামী পাঠাগারের সহ সভাপতি মাওলানা ইরফান কাদের, এটি এস ফাউন্ডেশনের সহ সভাপতি এমদাদুল্লাহ আনসারী, আহমদ উল্লাহ, সাংবাদিক আনোয়ার হোসেন ফরিদ, সাংবাদিক মোস্তাফা কামাল গাজী, শাকিল মোস্তাফা, ইব্রাহিম, ওমর ফয়সাল, সোহরাব হোসেন, ফরিদুল ইসলাম প্রমুখ।

আরএম/


সম্পর্কিত খবর